walton tv price in bangladesh 2021 – Best TV from walton BD

walton tv price in bangladesh : আমাদের দৈনন্দিন জীবনে টিভির সবচেয়ে বেশি ব্যবহৃত একটি গেজেট। বাংলাদেশের প্রায় প্রত্যেকটি বাসায় কোন না কোন ব্র্যান্ডের টিভি লক্ষ্য করা যায়। 

বর্তমানে দেশীয় পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন দেশের বাজারে নিয়ে আসছে নিত্যনতুন টেলিভিশন। যেগুলো খুব অল্প সময়ের মধ্যে পরিচিতি লাভ করেছে দেশের বাজারে। বিভিন্ন নামিদামি বিদেশি ব্র্যান্ডের (walton tv price in bangladesh) দেশের বাজারে প্রবেশ করার পরেও ওয়ালটন এখনো পর্যন্ত তাদের বাজার ধরে রাখতে সক্ষম হয়েছে। 

 

 আজকের আর্টিকেলে আমরা জানতে চলেছি ওয়ালটনের সবচেয়ে জনপ্রিয় এবং বেশি বিক্রিত কিছু টেবিল তালিকা সম্পর্কে বিস্তারিত তথ্য। সাথে দাম(walton tv price in bangladesh) থাকছেই …

 তাহলে চলুন শুরু করা যাক !

W43D210 ( 1.09 M) walton tv price in bangladesh

ওয়ালটনের পক্ষ থেকে এটি সবচেয়ে বড় ডিসপ্লে সম্পন্ন টিভি। যেটি 2021 সালের এপ্রিল মাসের প্রথমদিকে বাংলাদেশের বাজারে লঞ্চ করা হয়েছিল। এখানে ব্যবহার করা হয়েছে 1.09 মিটারের একটি একটি এলসিডি ডিসপ্লে। যার রেজুলেশনের সম্পূর্ণ এইচডি প্লাস। ব্যক্তিগত মতামত থেকে বলতে গেলে এই টিভির ব্রাইটনেস এবং কালার ডিটেলস সবকিছু ছিল অসাধারণ। 

 

সম্পূর্ণ এইচডি রেজুলেশন উপভোগ করতে পারবেন টিভি শো গুলো। তার পাশাপাশি রয়েছে কিছু স্মার্ট কন্ট্রোল প্যানেল। বর্তমানে বাংলাদেশের বাজারে এক মিটার ডিসপ্লে সম্পন্ন এই টিভির দাম প্রায় 33 হাজার টাকা। 

 

WD326JX-150 walton tv price in bangladesh

ওয়ালটনের পক্ষ থেকে এটি আরও একটি বড় ডিসপ্লে সম্পন্ন টিভি। এটি সম্ভবত লঞ্চ করা হয়েছিল 2020 সালের মাঝামাঝি সময়ে। এখানে ব্যবহার করা হয়েছে 826 মিলিমিটার এর একটি বড় ডিসপ্লে। যেটি মূলত একটি এলসিডি ডিসপ্লে এবং এর রেজুলেশন ফুল এইচডি প্লাস। যদি রিভিউ এর ব্যাপারে কিছু বলে তাহলে বলতে হয় , ব্রাইটনেস টা কোন ধরনের অস্পষ্টতার লক্ষ করা যায়নি তবে কালার ডিটেইলস, বার প্রেজেন্টেশন কিছুটা ঘোলাটে দেখেছেন। 

আশা করি পরবর্তী সময়ে ওয়ালটন এ ব্যাপারটি লক্ষ্য রাখবে। এছাড়াও আপনি এই টিভিতে পাবেন 10 বছরের ওয়ারেন্টি।

বর্তমানে বাংলাদেশের বাজারে এই টিভির দাম(walton tv price in bangladesh) প্রায় 40 হাজার টাকা বা তার আশেপাশে। এই টিউনটি আপনার নিকটস্থ ওয়ালটন শোরুমে অ্যাভেলেবল হয়েছে কিনা তা জানার জন্য এই লিংকে ক্লিক করুন !

Realme 5 pro price in bangladesh-2021! Best from Realme ! Samsung a20 price in bangladesh-2021 ! Best mid-budget phone! Best Infinix mobile price in bangladesh-2021! Best Asus laptop price in bangladesh-2021! Best vivo mobile price in bangladesh -2021 !

W32D120G (813 mm) Smart walton tv price in bangladesh

ওয়ালটনের পক্ষ থেকে আসা এটি আরও একটি এন্ড্রয়েড টিভি। যারা কম দামের (walton tv price in bangladesh)ভিতরে ওয়ালটনের কাছ থেকে ভালো এন্ড্রয়েড টিভির আবদার করে থাকেন তাদের জন্য মূলত এই টিভিটি। যেখানে ব্যবহার করা হয়েছে 813 মিলিমিটার এর একটি বেশ বড় সড় ডিসপ্লে। 

এই টিভির অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড 9 , ওয়ালটনের আরও একটি ছবিতে এই ধরনের অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। 

এছাড়াও একটি টিভিতে বেশ কয়েকটি স্মার্ট গ্যাজেট ব্যবহার করা হয়েছে। রয়েছে গেমিং সিস্টেম। এছাড়াও এটি সম্পূর্ণ গুগোল ভেরিফাইড। 

 বর্তমানে বাংলাদেশের বাজারে টেলিভিশনের দাম (walton tv price in bangladesh) 23 হাজার টাকা বা তার আশেপাশে। সুতরাং যারা কম দামের(walton tv price in bangladesh)  মধ্যে একটি ভালো অ্যান্ড্রয়েড টেলিভিশন চান তাদের জন্য এটি সাজেস্ট করা যেতেই পারে।

 

এই টেলিভিশন এখনো আপনার নিকটস্থ ওয়ালটনের আউটলেটে রয়েছে কিনা তা জানার জন্য এই লিংকে ক্লিক করুন!

 

W24D29 (610mm) walton tv price in bangladesh

যারা কম বাজেটের মধ্যে ভালো মানের টিভি ওয়ালটনের কাছে দাবি করে থাকেন তাদের জন্য এটি একদম পারফেক্ট চয়েজ। ওয়ালটন তাজদারে টেলিভিশনে ব্যবহার করেছে 610 মিলিমিটার এর একটি এইচডি এলইডি ডিসপ্লে। রেজুলেশন সম্পন্ন ফুল এইচডি প্লাস। ব্রাইটনেস এবং ডিটেইলস এ কোন ধরনের ঘাটতি লক্ষ্য করা যায়নি। 

সবচেয়ে মজার ব্যাপার হলো , এ টেলিভিশন এতটাই পাতলা চাইলে বগলে করে বয়ে নিয়ে যেতে পারেন। 

এছাড়াও চাইলে একাধারে ব্যবহার করতে পারবেন ভিজুয়াল ডিসপ্লে হিসেবে। ইউনিভার্সাল রিমোট দিয়ে কন্ট্রোল করা যাবে খুব সহজ এ। 

 

 WD24R (610mm) walton tv price in bangladesh

যদিও এখনও বাংলাদেশের মার্কেটে এ টেলিভিশন পাওয়া যাচ্ছে কিনা সে সম্পর্কে আমরা অবগত নই। তবে আপনি যদি এই আর্টিকেলটি 2021 সালের আশেপাশে করে থাকেন তাহলে এখনো আপনার নিকটস্থ আউটলেটে স্টকে থাকার সম্ভাবনা রয়েছে। 

 

এই টেলিভিশন এর সবচেয়ে ভালো লাগার মতো একটি ব্যপার হল এর সাউন্ড কোয়ালিটি। এক কথায় বলতে গেলে কোন কথা হবে না।

তবে আরো অবাক করা ব্যাপার হল এই টিভির দাম (walton tv price in bangladesh) মাত্র 13000 টাকা বা তার আশেপাশে থাকে। 

 

ব্রাইটনেস এবং কালার প্রেজেন্টেশন এর ক্ষেত্রে কোন ধরনের সমস্যা লক্ষ্য করা যায়নি। এছাড়া বিভিন্ন ধরনের স্মার্ট ফিচারস রয়েছে। চাইলে টিভি কিনে দেখে নিতে পারেন। 

  • ব্যবহার করা হয়েছে 610 মিলিমিটার এর একটি ডিসপ্লে। 
  •  এসপেক্ট রেশিও 16:3
  • কনস্ট্রাক্ট 3000:1

বিস্তারিত জানতে অথবা টিভি কিনতে হলে যোগাযোগ করতে হবে আপনার নিকটস্থ ওয়ালটনের আউটলেটে। অথবা আপনি যদি সরাসরি অনলাইন থেকে টিভিতে অর্ডার করতে চান তাহলে সেই ক্ষেত্রে যোগাযোগ করতে পারেন এই লিংকে। এখানে ক্লিক করুন !

walton tv price

 

আজকের আর্টিকেলটি এই পর্যন্তই। আশাকরি আর্টিকেলটি পড়ে আপনি বিন্দুমাত্র হলেও উপকৃত হয়েছেন। যদি হয়ে থাকেন তাহলে আমাদের ওয়েবসাইটের আরো অন্য সকল হেলপফুল আর্টিকেল পড়ার জন্য আপনার আমন্ত্রণ রইল ! 

READ MORE:

2 thoughts on “walton tv price in bangladesh 2021 – Best TV from walton BD”

Leave a Comment