Walton mobile price in bangladesh-2021 Best phone!

walton mobile price !বর্তমান সময়ে ওয়ালটন বাংলাদেশের বাজারে একটি উদীয়মান ইলেকট্রনিক পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান।দেশী পণ্যের ট্যাগ লাইন লাগানো ওয়ালটন প্রতিনিয়ত বাংলাদেশের বাজারে বিভিন্ন ধরনের মিড বাজেট এবং লো বাজেট স্মার্টফোন লঞ্চ করে চলেছে। তবে আমাদের অনেকেরই walton mobile price সম্পর্কে ধারণা নেই। কেননা দেশি পণ্য সম্পর্কে বাংলাদেশের মানুষের খুব একটা আগ্রহ থাকে না।

 

 কিন্তু এদিকে ওয়ালটন প্রতিনিয়ত নতুন নতুন স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে সে সম্পর্কে বিন্দুমাত্র ভ্রুক্ষেপ নেই দেশের মানুষের।

 তবে প্রিয় পাঠক !আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনি ওয়ালটনের মোবাইল প্রাইস সম্পর্কে জানার জন্য গুগলে অনুসন্ধান করছেন, এবং অপর আমাদের এই আর্টিকেলটি পড়ছেন।

 

 তাহলে চলুন জেনে নেওয়া যাক ওয়ালটন লেটেস্ট কিছু স্মার্টফোনের দাম সম্বন্ধে ! 

 

 walton mobile price in bangladesh

 walton mobile price in bangladesh is all about mid range !

 

Walton Primo R8

বাংলাদেশের বাজারে এই স্মার্টফোনটি লঞ্চ করা হয়েছে মাত্র 10,000 টাকায়। 4 জিবি র্যাম মিডিয়াটেক হেলিও g70 স্মার্টফোনে। মাত্র 10,000 টাকায় এত ভাল মানের প্রসেসর সত্যিই অসম্ভব একটি ব্যাপার, বিশেষ করে বাংলাদেশের পরিপ্রেক্ষিতে। তবে এই অসম্ভবকে সম্ভব করেছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন।

 

Walton Primo N5

walton mobile price in bd is incredible!তার জলজ্যান্ত প্রমাণ মিলবে ওয়ালটনের স্মার্টফোন থেকে। স্মার্টফোনটি বাংলাদেশের বাজারে লঞ্চ করা হয়েছে মাত্র একটি ভেরিয়েন্ট। সেটি হল 4/ 64 

 তবে সবচেয়ে অবাক করা ব্যাপার হল এখানে ব্যবহার করা হয়েছে একটি অক্টা কোর প্রসেসর। সুতরাং এখন নিশ্চয়ই আপনার মেনে নিতে অসুবিধা নেই যে,বাংলাদেশের মার্কেটে আজ বিশ্ব মানের ফোন লঞ্চ করা হয় তাও আবার দেশি পন্য। 

 

Walton Primo HM6

ওয়ালটনের পক্ষ থেকে লঞ্চ করা এটি একটি অন্যতম লো বাজেটের ফোন। মাত্র 8000 টাকার এই ফোনটি খুব অল্প সময়ের মধ্যে দেশের নিম্নবিত্ত মানুষের এন্ড্রয়েড ফোনের চাহিদা পূরণ করেছে। মাত্র 2 জিবি র্যামের এই ফোনটিতে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে এর ক্যামেরা তে। এছাড়াও টুকটাক গেমিং এর ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন ওয়ালটন প্রিমো এইচ এম ৬।

 

Walton Primo RX8 

Now tou are reading an article about walton mobile price in bd.ওয়ালটনের পক্ষ থেকে যে কয়েকটি মৃত বাজেটের ফোন এসেছে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় তা করেছে ওয়ালটন এই ফোনটি। জানিয়ে রাখা ভাল ওয়ালটন তাদের এই ফোনটিতে সম্পূর্ণ ইউনিক ডিজাইন দিয়েছে।

যার ফলে মার্কেটে তুলনামূলক এই ফোনটি নিয়ে মানুষ জনের মধ্যে এক ধরনের আগ্রহ কাজ করতো।তবে সেই সকল আগ্রহ তে পানি ঢেলে ওয়ালটন তাদের এই ফোনটি সবচেয়ে লুজার বলে প্রমাণিত করেছে।

 তারপরেও ইউনিক এক ধরনের ডিজাইনের জন্য ওয়ালটনের বহুসংখ্যক বিক্রয়কৃত ফোন গুলোর মধ্যে এটি একটি। 

 

বাংলাদেশের বাজারে বর্তমানে ফোনটির দাম মাত্র 15000 টাকা । Wow ! This walton mobile price in bd is incredible!

 

Walton Primo NF5

মাত্র 9 হাজার 600 টাকার এই স্মার্টফোনটি বাংলাদেশের বাজারে লঞ্চ করা হয়েছিল একটি ভেরিয়েন্ট এ। 3/ 32। ইউনিক ডিজাইন ব্যবহার করা হয়েছে এই ফোনটিতে। অনেকে অবশ্য বলছেন ফোনের র‍্যাম তুলনামূলক বেশি থাকার কারণে এই ফলটিকে ব্যবহার করা যাবে-একটি গেমিং ফোন হিসেবে। দৈনন্দিন জীবনের টুকটাক কাজ করতে বিন্দুমাত্র অসুবিধা হবে না।

তবে হ্যাঁ বলে রাখা ভালো ! ওয়ালটনের এই ফোনটিতে তেমন মানসম্পন্ন ক্যামেরা ব্যবহার করা হয়নি । কাজেই যারা ছবি তোলার কাজে এই ফোনটি কেনার কথা ভাবছেন তাদের জন্য এটি সাজেস্ট করা যাচ্ছে না।walton mobile price in bd is incredible!

 

  

 

Walton Primo NF5

ওয়ালটনের লো বাজেটের ভেতরে চোখ একটি ইউনিক ফোনে রয়েছে তার ভেতরে এটি একটি । এবং তার পাশাপাশি This walton mobile price in bd is very cheap ! 

মাত্র 9600 টাকার এই স্মার্টফোনটি বাংলাদেশের মার্কেটে লঞ্চ করা হয়েছিল 3/ 32 ভ্যারিয়েন্টে। 202 গ্রাম ওজনের এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। 

walton mobile price in bd is incredible!

এবং ক্যামেরা পারফরম্যান্স সত্যি এক কথায় অসাধারণ ছিল। যারা বলেন লো বাজেটের ভেতরে ওয়ালটন খুব একটা ভালো মানের ক্যামেরা সম্পূর্ণ স্মার্টফোন অফার করতে পারে না তাদের ধারণাকে ভুল প্রমাণ করে এই ফোনটি মূলত বাজার মাতিয়েছে তার ক্যামেরার জন্য।

 

আমাদের সকলের মধ্যে একটি ভুল ধারনা থাকে। সেটি হল ফোনের ক্যামেরার মেগাপিক্সেলের যত বেশি থাকবে ফোনের ক্যামেরা তত উন্নত হবে। তবে আমাদের এই ধারণাকে ভুল প্রমাণ করে তাদের এই এই ফোনের ব্যবহার করেছে 8 মেগাপিক্সেল ক্যামেরা।

 

Walton Primo NF5

বাংলাদেশের বাজারে এই স্মার্টফোনটি লঞ্চ করা হয়েছে মাত্র 9500 টাকায়। This walton mobile price in bd is also cheap.মূলত ওয়ালটনের স্মার্ট ফোনটি অন্যতম আকর্ষণীয় দিক এই ফোনের ক্যামেরা। ফোনের ফ্রন্ট মূলত ব্যবহার করা হয়েছে 5 মেগাপিক্সেল এর একটি ক্যামেরা এবং পেছনে ব্যবহার করা হয়েছে 8 মেগাপিক্সেল এর মেইন ফোকাস, সাথে থাকছে 2 মেগাপিক্সেলের ডেপথ।

 

এছাড়াও ডিসপ্লে তে ইউনিক কিছু আনার চেষ্টা করেছে ওয়ালটনের এই স্মার্টফোনটি।

বাংলাদেশের বাজারে মূলত স্মার্টফোনের লঞ্চ করা হয়েছে বেশ কয়েকটি কালারে ।যার মধ্যে উল্লেখযোগ্য হলো Carbon Black, Earth Blue, Emerald Green, Pastel Purple

walton mobile price in bd is incredible!

তবে ওয়ালটন তাদের এ স্মার্টফোনটিতে সবচেয়ে কম সংখ্যক সেন্সর ব্যবহার করেছে বলে আমি মনে করি। কেননা , ওয়ালটনের স্মার্টফোন হতে মাত্র সেন্সর ব্যবহার করা হয়েছে তিনটি,Fingerprint, Accelerometer (3D), এবং Proximit তবে তাতে কি? একটি স্মার্টফোন কতটা মানসম্পন্ন সেটি তার সেন্সর এর উপর খুব কম অংশে নির্ভর করে। যেহেতু এটি লো বাজেটের ভেতরে একটি ক্যামেরা ফোন সে কারণে সেনসর কম থাকাটা মানিয়ে নেওয়ার মতো ব্যাপার।

 

waltonton mobile price

অনেকের মধ্যে এই ধরনের থাকে যে ইদানিং চার থেকে পাঁচ হাজার টাকা বাজেটের ফোন বাজারে নেই বললেই চলে। শুরুর দিকে যখন বিভিন্ন স্মার্টফোন ব্র্যান্ড বাংলাদেশে প্রবেশ করতে থাকে তখন এই স্মার্টফোন গুলোর দাম চার থেকে পাঁচ হাজার টাকা বা তার কিছুটা উপরে ছিল। 

তবে আপনাদের এই ধারনা ভুল প্রমাণ করে ওয়ালটন প্রতিনিয়ত বাজারে বিক্রি করে চলেছে তাদের এই স্মার্টফোনটি। walton mobile price in bd is incredible!

যদিও ফোনটি তেমন ফিচারস বহু কিছু নয় তবে এ রয়েছে একটি ইউনিক ডিজাইন। ডিজাইন দেখে বোঝা যাবে না এটি স্বল্প মূল্যের একটি ফোন। বাংলাদেশের মার্কেটে লঞ্চ করা হয়েছে দুই কালারে Electric Blue, Jet-Black

এবং বাংলাদেশের মার্কেটে এই ফোনটি লঞ্চ করা হয়েছে মাত্র একটি ভেরিয়েন্ট ১/১৬

আমি জানি এই সময় এত লো বাজেটে এবং এত কম ফিচার সম্পন্ন ফোনকে উইক কিনতে যাবেন না। তবে যাঁদের একটি স্মার্টফোন না হলেই নয় অথবা যাদের টুকটাক ইন্টার্নেট ব্রাউজিং করতে হয় কিংবা এবং মাত্র প্রাইমারি সেক্টরে এই স্মার্ট ফোন ব্যবহার করে থাকেন তাদের ক্ষেত্রে এটি একদম উপযুক্ত। কারণে ইদানিং ফিচার ফোনের দাম প্রায় 4 থেকে 5 হাজার টাকা হয়ে উঠেছে। সেই অনুপাতে এটাতো একটি স্মার্ট ফোন ! This walton mobile price in bd is incredible!

বিস্তারিত জানতে ওয়াল্টনের অফিশিয়াল ওয়েব সাইট ভিসিট করুন !

Leave a Comment