Teletalk balance check code 2021 !

teletalk balance check !টেলিটক মূলত একটি সরকারি সিম কার্ড । যেকোনো ধরনের ভর্তি পরীক্ষা , নিবন্ধন থেকে শুরু করে সরকারের বিভিন্ন ধরনের কর ,  বিল , সহজে কোন ধরনের প্রাপ্য টাকা পরিশোধ করা যেতে পারে টেলিটক সিমের মাধ্যমে ।  সে কারণে টেলিটক সিমের  পূর্বে থেকে বেশ চাহিদা ছিল । 

 

খুব একটা অফার বহুল কিছু না হলেও , বিভিন্ন ধরনের সরকারি কাজে ব্যবহার করার জন্য টেলিটক সিমের চাহিদা এবং জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধি পাচ্ছে । অনেকের কাছে হয়ত টেলিটক সিম রয়েছে । 

 

তবে আপনি যদি টেলিটক সিমের সম্পূর্ন নতুন একজন গ্রাহক হয়ে থাকেন তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য । কেননা এই আর্টিকেলের টেলিটক সিমের ব্যালেন্স কিভাবে চেক করবেন ( teletalk balance check ) ,  টেলিটক সিমের বিভিন্ন অফার , টেলিটক সিমের ইন্টারনেট ব্যালেন্স কি করে চেক করবেন ইত্যাদি সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা দেওয়া হবে । 

 

 তো চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত Teletalk balance check সম্পর্কে ! 

 

teletalk balance check

teletalk balance check চেক করাটা খুব সহজ ।  আপনি চাইলে খুব সহজেই আপনার ফোনের কিপ্যাড এগিয়ে ডায়াল করতে পারেন *152# এতে করে আপনি একই সাথে আপনার বিল এবং ব্যালেন্স  দুটোই দেখতে পারবেন । সাথে আপনার পেলে এবং ব্যালেন্সের ভ্যালিডিটি ডেট পর্যন্ত দেখতে পারবেন । 

এছাড়াও আপনি যদি অন্য কোন বিকল্প পদ্ধতিতে দেখতে চান তাহলে আপনার ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে লিখুন U অতঃপর তা পাঠিয়ে দিন ১১১ এই নম্বরে । ফিরতি যে মেসেজটি আপনার কাছে আসবে সেটি তে আপনি আপনার  টেলিটক সিম কার্ডের বিল এবং ব্যালেন্স উপায় দেখতে পারবেন ।  খুব সহজ উপায় ! সুতারাং আশা করি পরবর্তী বার teletalk balance check করার ক্ষেত্রে কোন ধরনের বিপদের সম্মুখীন হতে হবে না । 

বন্ধু মানেই এয়ারটেল !

teletalk internet balance check

 

শুরুতেই বলা হয়েছে টেলিটক সিমের অফার বহুল কোন সিম কার্ড নয় । তবে বর্তমান সময়ে টেলিটক বেশ কিছু ইন্টারনেট প্যাকেজ নিয়ে তাদের গ্রাহকদের মাঝে হাজির হয়েছে ,  যাতে তারা তাদের গ্রাহকদের মার্কেট ফেরাতে পারেন । আপনি যদি চান তাহলে  এখনই টেলিটকের অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করে কিনে নিতে পারেন আপনার পছন্দমত একটি ইন্টারনেট প্যাকেজ । আগে টেলিটকের ইন্টারনেট প্যাকেজ গুলো খুবই চড়া মূল্যে বিক্রি হতো তবে এখন সেগুলো অনেকটাই সাশ্রয় হয়েছে এবং সাধারণ মানুষের হাতের নাগালে এসেছে ।  টেলিটক এর অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হলে ক্লিক করুন এই লিঙ্কে !

 

যাইহোক এবার তাহলে টপিকে ফেরা যাক । teletalk internet balance check করতে হলে আপনাকে আপনার কি পেট অপশনে গিয়ে ডায়াল করতে হবে  *152# 

বাংলালিংকের সেরা সার্ভিস দেখে নিন !

হ্যাঁ প্রিয় পাঠক আপনারা ঠিকই ধরেছেন । টেলিটক সিমে  ব্যালেন্স চেক করতে হলে যে কোডটি ডায়াল করতে হবে ইন্টারনেট ব্যালেন্স চেক করতে হলে  একই কোড ডায়াল করতে হবে । এছাড়াও আপনি যদি বিকল্প  ভাবে চেক করতে চান আপনার ইন্টারনেট ব্যালেন্স তাহলে আপনাকে মেসেজ অপশনে গিয়ে বরাবরের মতো টাইপ করতে হবে U  অতঃপর তা পাঠিয়ে দিতে হবে ১১১  এই নম্বরে । এছাড়াও আপনি চাইলে টেলিটকের  অ্যাপ  ডাউনলোড করে সেখানে একটি অ্যাকাউন্ট তৈরি করে খুব সহজেই দেখতে পারেন  আপনার ইন্টারনেট ব্যালেন্স এবং রেগুলার ব্যালেন্স ! গুগল প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করতে আপনি ভিজিট করতে পারেন এই লিংক ।  এখানে ক্লিক করুন ! 

 

teletalk bondho sim offer

যেকোনো মোবাইল অপারেটরের সিম কার্ড একটি দীর্ঘ সময় ধরে বন্ধ রাখলে ,  সাধারণ গ্রাহকদের পুনরায় সিম ব্যবহারে উদ্বুদ্ধ করার জন্য প্রত্যেকটি সিম কোম্পানি একটি  অফার দিয়ে থাকে ।  যেটি মূলত বলা হয় বন্ধ সিম অফার । প্রত্যেকটি সিমকার্ড আরে বন্ধ সিম অফার রয়েছে । অনুরূপভাবে টেলিটক বন্ধ সিমের অফার রয়েছে । যেটিকে মূলত বলা হয়ে থাকে teletalk bondho sim offer

Teletalk balance check

আর্টিকেল এর এই পর্যায়ে আপনাদের সাথে আলোচনা করা হবে বেশ কিছু teletalk bondho sim offer অফার সম্পর্কে । 

 

  • বন্ধ সিমের গ্রাহকরা যেকোনো পরিমাণ টাকা (১০ বা তার অধিক) রিচার্জ করে *১১১*২০২০# ডায়াল করলেই পাচ্ছেন আকর্ষণীয় অফারঃ
    • ২ জিবি ডাটা (মেয়াদ ৭ দিন) এবং
    • ৪৫ পয়সা/ মিনিট কলরেট সুবিধা ( ৯০ দিনের জন্য)
স্পেশাল ডাটা অফার

 

  • ১ জিবি @২১ টাকা (মেয়াদ ৩০দিন); যত খুশি ততবার।
    • অফার পেতে ডায়াল *১১১*২১#
স্পেশাল কম্বো অফার
  • ৪ জিবি ডাটা ও ৪০ মিনিট @৪৩ টাকা (মেয়াদ ৭ দিন); যত খুশি ততবার।
    • অফার পেতে ডায়াল *১১১*৪৩#
  • ৫ জিবি ডাটা ও ১০০ মিনিট @১০৯ টাকা (মেয়াদ ৩০ দিন) ); যত খুশি ততবার।
    • অফার পেতে ডায়াল *১১১*১০৯#

তথ্যসূত্রঃ টেলিটকের অফিশিয়াল ওয়েবসাইট 

 

teletalk off sim offer

টেলিটক বন্ধ সিমের অফার কে অনেকে teletalk off sim offer বলে আখ্যায়িত করে থাকে । তবে দুইটির মধ্যে বিন্দুমাত্র কোন পার্থক্য নেই । 

জিপির সেরা অফার ! না দেখলে মিস !

Teletalk sim offer

সম্প্রতি সময়ে টেলিটক তার গ্রাহকদের আস্থা অটুট রাখার জন্য বেশ কয়েকটি অফার লঞ্চ করেছে । বিগত রোজার ঈদ কে কেন্দ্র করে বেশ কয়েকটি অফার লঞ্চ করা হয়েছিল । চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত ! 

Teletalk balance check

টেলিটক 3  জিবি 47 টাকা

বর্তমান সময়ে এই অপারেটর টেলিটকের খুব জনপ্রিয় একটি ইন্টারনেট অফার হয়ে দাঁড়িয়েছে ।  এখানে যে শুধু আপনি 47 টাকায় 3 জিবি ইন্টারনেট পাবেন তা নয় তার সাথে রয়েছে 45 মিনিট টকটাইম এবং একই সাথে রয়েছে 45 এসএমএস করার সুযোগ । এই অফারটি মূলত টেলিটক লঞ্চ করেছিল বিগত ঈদুল ফিতরকে সামনে রেখে । যেটি সম্ভবত আর কিছু সপ্তাহের মধ্যেই অকার্যকর হয়ে যাবে । সুতরাং আপনি যদি এখনও এই অফারটি উপভোগ করে না থাকেন তাহলে সেই ক্ষেত্রে দেরি না করে এক্ষুনি ক্রয় করে নিন অফারটি যদি আপনি টেলিটকের একজন গ্রাহক হয়ে থাকেন । 

 

অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে অথবা ক্রয় করতে ভিজিট করতে পারেন এই লিংকে !  এখানে ক্লিক করুন । 

 

এছাড়াও এয়ারটেল এর আরো একটি জনপ্রিয় অফার হল 14 টাকায় ২৪ মিনিট টকটাইম । যেটি আপনি উপভোগ করতে পারবেন 2  দিন যাবত । এই অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে অথবা অফারটি ক্রয় করতে ভিজিট করতে পারেন এই লিংকে । 

 

এছাড়াও আপনি চাইলে মাত্র ৮৬ টাকায় 7 দিনের জন্য উপভোগ করতে পারেন ১৪৬  মিনিট । 

 

এয়ারটেল এর ইন্টারনেট অফার এ কোন ধরনের অটো রিনিউ প্রযোজ্য নয় ।  যদি এই অফার গুলো শেষ হয়ে যায় তাহলে সেই ক্ষেত্রে একটি স্ট্যান্ডার্ড রেটে আপনার সিম কার্ড থেকে চার্জ কেটে নেওয়া হবে । বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন তাদের অফিসিয়াল ওয়েবসাইটটি । এই লিংকে ক্লিক করুন 

1 thought on “Teletalk balance check code 2021 !”

Leave a Comment