skitto sim offer 2021 !Skitto sim internet offer!

স্কিটো সিম অফার (skitto sim offer) !  স্কিটো বর্তমানে বাংলাদেশের উদীয়মান একটি সিম কোম্পানি ।  তাদের  যাত্রা শুরু করেছিলো 2017 সাল থেকে ।  এটি মূলত গ্রামীণ ফোনের  অভ্যন্তরীণ একটি সিম কোম্পানি । যেহেতু তাদের যাত্রা খুব একটা বেশি দিনের নয় সে কারণে তারা প্রতিনিয়ত তাদের গ্রাহকদের নতুন নতুন সিম অফার দিয়ে চলেছে ।

এবং সে কারণে আজকের আর্টিকেলে আমরা আলোচনা করব স্কিটো সিম অফার (skitto sim offer) ,  স্কিটো বন্ধ সিমের অফার (skitto bondho sim offer) স্কিটো সিম ইন্টারনেট অফার (skitto sim internet offer) , ইত্যাদি সম্পর্কে বিস্তারিত । তো চলুন শুরু করা যাক !

 

স্কিটো সিম ইন্টারনেট অফার (skitto sim internet offer) ২০২১

skitto 60 MB 2 taka offer

 

স্কিটো সিম দিয়ে আপনি 2 টাকায় 60 এমবি নিতে পারবেন তাও আবার  তিন দিনের জন্য ।  সাধারণত তিন দিনে আমাদের 60mb খুব সহজেই খরচ হয়ে যায় ।  সুতরাং থেকে এটি সবচেয়ে বেস্ট অফার ।  আপনি নিতে পারবেন যত খুশি ততবার ।

 

skitto 3 GB 50 taka offer

স্কিটো তে মাত্র 50 টাকায় 3 জিবি নিতে পারবেন তিন দিনের জন্য ।  এটি গ্রাহকদের কাছে সবচেয়ে জনপ্রীয় স্কিটো সিম ইন্টারনেট অফার (skitto sim internet offer) । Auto-renewal প্রযোজ্য নয় ।  আপনি চাইলে এই অফারটি যত খুশি ততবার নিতে পারবেন কারণ এটি স্কিটো সিম এর একটি রেগুলার অফার ।

 

skitto 1 GB 31 taka internet offer

 

স্কিটো সিমের এই অফারটি নিতে পারবেন সাত দিনের জন্য ।  মাত্র 31 টাকায় 1 জিবি সত্যিই অবিশ্বাস্য একটি অফার তাও আবার সাত দিনের জন্য ।  আর সে কারণে গ্রাহকদের কাছে এই স্কিটো সিম ইন্টারনেট অফার (skitto sim internet offer) ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে । তাহলে আর দেরি কিসের এখনই  কিনে ফেলুন আপনার পছন্দসই ইন্টারনেট প্যাকেজ ।

 

skitto 17 GB 291 taka offer

স্কিটো সিম গ্রাহকেরা এই অফারটি উপভোগ করতে পারবে 30 দিনের জন্য ।  এটি মূলত একটি মাসিক প্যাকেজ । আপনি চাইলে যতবার খুশি ততবার এই অফারটি কিনতে পারেন ।  যাদের বাসায় ব্রডব্যান্ড কানেকশন নেই তারা চাইলে ব্রডব্যান্ড কানেকশন এর সমান টাকা খরচ করে  এই অফারটি নিতে পারবেন ।  অফারটি  নেওয়ার ক্ষেত্রে কোন ধরনের টেক্স প্রযোজ্য হবে না ।   কোন ধরনের auto-renewal নেই ।

 

স্কিটো বন্ধ সিমের অফার (skitto bondho sim offer)

অত্যন্ত দুঃখের সাথে জানানো যাচ্ছে এই মুহূর্তে স্কিটো বন্ধ সিমের অফার (skitto bondho sim offer)  চালু নেই । তবে স্কিটো প্রতিশ্রুতি দিয়েছে খুব শীঘ্রই তারা স্কিটো সিমের অফার চালু করবে । সুতরাং আপনাদের যদি কারো স্কিটো সিম  অচল অবস্থায় পড়ে থাকে তাহলে ,  বেশি লোভ না করে অতি সত্বর আপনাদের সিম গুলো চালু করুন এবং স্কিটো সিমের অফার গুলো উপভোগ করুন ।

স্কিটো বন্ধ সিমের অফার (skitto bondho sim offer) চালু হলে আমাদের এই সাইটে তা অতি সত্বর জানিয়ে দেওয়া হবে । স্কিটো বন্ধ সিমের অফার (skitto bondho sim offer) সম্পর্কে জানতে আমাদের এই ওয়েবসাইটের সাথেই থাকুন ।  এবং আপনি যদি আমাদের এই ওয়েবসাইটের ওপর পড়াশোনা পান তাহলে ভিজিট করতে পারেন স্কিটো  নিজস্ব অফিশিয়াল ওয়েবসাইটে ।  ভিজিট করুনঃ skitto.com

 

আর হ্যাঁ আপনি যদি ভেবে থাকেন স্কিটো  বন্ধ  সিমের অফার এখন চালু নেই এই খবর আমরা কোথা থেকে পেয়েছি তাহলে নিচে একটি স্ক্রিনশট যুক্ত করে দেওয়া হল ।  এটি  তাদের নিজস্ব ফোরাম ।

 

 

এবার চলুন জেনে নেওয়া যাক স্কিটো সিম অফার (skitto sim offer) সম্পর্কে ।  স্কিটো সিম অফার (skitto sim offer) মূলত আলোচনা করা হবে স্কিটো সিমের ইন্টারনেট প্যাক ,  মিনিট প্যাক , এসএমএস প্যাক ইত্যাদি সম্পর্কে ।

 

Skitto sim offer 2021

Skitto sim offer

 

এখানে মূলত স্কিটো সিমের অফার চালু রয়েছে । একটি হলো  2 জিবি মাত্র 200 29 টাকায় এবং 7 জিবি মাত্র 298 টাকায় । এ দুইটি অফার দেয়া হবে এক মাসের জন্য । সবকয়টি অফার এর উপর 15 পারসেন্ট ভ্যাট প্রযোজ্য ।  কোন ধরনের অটো রিনিউ  প্রযোজ্য নয় ।

 

স্কিটো সিমের সাপ্তাহিক অফার এর মধ্যে এই অফার গুলো অন্যতম । স্কিটো সিমে আপনি 500 এমবি পাবেন মাত্র 44 টাকায় ।  এছাড়া 3 জিবি মাত্র 104 টাকা এবং দেড় জিবি মাত্র 90 টাকায় পেতে পারবেন  স্কিটো সিম গ্রাহকেরা । স্কিটো সিমের এই অফার করার ক্ষেত্রে 15% ভ্যাট প্রযোজ্য হবে ।  কোন ধরনের অটো রিনিউ নেই । ধারণা করা হয়ে থাকে স্কিটো  সিম অফার এর ভেতর সাপ্তাহিক অফার গুলো গ্রাহকদের কাছে সবচেয়ে বেশি জনপ্রিয়তা কুরিয়েছে ।

 

 

যেমনটা কি আগেও একবার বলা হয়েছে ।  স্কিটো সিমে আপনি তিন দিনের জন্য পাবেন 60 এমবি তাও আবার কেবল মাত্র 3 টাকায় ।   2019 সালে বিটিআরসির করার এক নিয়ম অনুযায়ী কোন অপারেটিং কোম্পানি তাদের গ্রাহকদের ইন্টারনেট প্যাকেজের মেয়াদ তিন দিন এরকম করতে পারবে না ।  সেই মোতাবেক তিনদিনের কমে কোন ইন্টারনেট প্যাকেজ প্রযোজ্য নয় । স্কিটো সিমের এই অফারটির ক্ষেত্রে 15 পারসেন্ট ভ্যাট প্রযোজ্য হবে ।  কোন ধরনের অটো রিনিউ  প্রযোজ্য নয়  । অফারটি পেতে হলে অবশ্যই আপনাকে একজন স্কিটো সিমের কাস্টমার হতে হবে ।

 

Skitto sim sms pack

 

Skitto sim sms pack এর ভেতরে নিচে দেওয়া  প্যাকেজগুলোর সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠছে স্কিটো গ্রাহকদের কাছে ।

স্কিটো সিমের সাপ্তাহিক এসএমএস প্যাক এ পাবেন 100 টি এসএমএস তাও আবার মাত্র 10 টাকায় । স্কিটো সিমের এই অফারটি তাদের কাছে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠছে যারা এখনো ইন্টারনেট ব্যবহার করার অনুপযুক্ত অথবা  টুকটাক টেক্সটিং এর কাজে এসএমএস প্যাক ব্যবহার করে থাকেন ।  বাংলাদেশের সকল ধরনের  অপারেটরদের মধ্যে সবচেয়ে কম দামে তাদের এসএমএস প্যাক গুলো দিয়ে থাকে । প্রতিটি এসএমএস প্যাক এর মত এই এসএমএস প্যাক এর পনের পার্সেন্ট চার্জ প্রযোজ্য হবে । কোন ধরনের অটো রিনিউ প্রযোজ্য নয় ।  তবে হ্যাঁ যখন আপনার এই প্যাকেজ এর অফার উত্তীর্ণ হয়ে যাবে অথবা  প্যাকেজ ফুরিয়ে যাবে তখন স্ট্যান্ডার্ড রেটে আপনার কাছ থেকে চার্জ প্রযোজ্য হবে প্রতিটি এসএমএসঃ  আদান-প্রদান করার সময় ।

 

স্কিটো সিমের ডেইলি মেসেজ প্যাক আপনি পাবেন মাত্র দেড় টাকায় 10 টি এসএমএস করার সুযোগ । এই অফারটি কেবলমাত্র তাদের জন্য প্রযোজ্য যারা একজন  স্কিটো সিমের গ্রাহক । এবং এটি তাদের জন্য সাজেস্ট করা যেতে পারে যারা  প্রতিদিন টুকটাক দুয়েকটা কাজে  টেক্সটিং করে থাকেন ।  কোন ধরনের অটো রিনিউ নয় । তবে যদি প্যাক এর মেয়াদ উত্তীর্ণ হয়ে যায় অথবা এসএমএস প্যাক ফুরিয়ে যায় তাহলে সেই ক্ষেত্রে স্ট্যান্ডার্ড রেড কেটে রাখা হবে ।

 

স্কিটো সিমের কলরেট

 

উপরের ছবিতে স্কিটো সিমের সব ধরনের কলরেট এর যাবতীয় কিছু দিয়ে দেওয়া হয়েছে । ধারণা করা হয় সারা বাংলাদেশের মধ্যে স্কিটো সিমে সবচেয়ে ভালো কলিং সার্ভিস দিয়ে থাকে । তবে সাধারন কলরেট এর পাশাপাশি  স্কিটো বর্তমান সময় ভিডিও কল নামের একটি ফিচার চালু করেছে ।  যেটি খুব অল্পদিনের মধ্যেই বাংলাদেশের বাজারে লঞ্চ করা হবে ।

 

স্কিটো এসএমএস রেট

skitto bondho sim offer

 

স্কিটো সিমের এসএমএস রেট উপরের ছবিটিতে দেওয়া দেওয়া হল ।

 

আজকের আর্টিকেলটি এই পর্যন্ত ।  এমন নিত্যনতুন বিভিন্ন  সিমের অফার সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট এর সাথেই থাকুন । এবং  টেকনোলজির সম্পর্কিত যেকোন ধরনের  আপডেট সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট এর আর্টিকেলগুলো পড়তে পারেন ।

আমাদের সাইটের  কোন আর্টিকেল করে পড়ার জন্য আপনার আমন্ত্রণ রইল ।  চাইলে নিচের লিংক থেকে পড়ে আসতে পারেনঃ

 

১। বিটকয়েন কি? জেনে নিন বিটকয়েন সম্পর্কে বিস্তারিত !

২। ফ্রীলান্সিং কি ? ফ্রিল্যান্সিং সম্পর্কে বিস্তারিত !

৩। গ্রাফিক্স ডিজাইন সম্পর্কে বিস্তারিত জেনে নিন এই আর্টিকেলটি পড়ে আসতে পারেন । 

৪। আমাদের ওয়েবসাইটের প্রতিদিনের আপডেট  পেতে সাথেই থাকুন ! 

 

Leave a Comment