Best laptop price in bangladesh -2021 !Best dell laptop price in bd!samsung laptop price in bangladesh!hp laptop price in bangladesh!

laptop price in bangladesh ল্যাপটপ নিঃসন্দেহে বাংলাদেশে বহুল ব্যবহৃত একটি গেজেট। তবে সাধারণত আমাদের দেশের উচ্চশিক্ষা গ্রহণকারী ব্যক্তিরাই বেশি ল্যাপটপ ব্যবহার করে থাকে। যদিও ডিজিটালাইজেশনের এই চোখে বাংলাদেশ সরকার প্রত্যেক শ্রেণী-পেশার মানুষের জন্য কম্পিউটার শিক্ষাকে বাধ্যতামূলক করে… ।laptop price in bangladesh সম্পর্কে আপনার ধারণা কেমন?

 

তারপরেও খুব একটা কম্পিউটার ব্যবহারের প্রবণতা নেই বাংলাদেশে। ল্যাপটপ কম্পিউটার বাংলাদেশ অনেকটাই সহজলভ্য।

তবে তার পরেও অনেকের ল্যাপটপ সম্পর্কে খুব একটা ধারণা থাকে না কারণ অনেকের ল্যাপটপের দাম(laptop price in bangladesh) সম্পর্কে অবগত নয়।

ল্যাপটপ কিনতে ভিসিট করুন !

আর সে কারণে আমাদের আজকের আর্টিকেলে বাংলাদেশে বহুল ব্যবহৃত কয়েকটি ল্যাপটপ ব্যান্ডের সেরা ল্যাপটপ এর দাম সম্পর্কে অবগত হব।

 

hp laptop price in bangladesh

HP 15s-du1096tu Core i5 10th Gen 8GB RAM Laptop

বর্তমানে এইচপি এর এই ল্যাপটপটি বাংলাদেশসহ বিশ্বের বেশ কিছু দেশে জনপ্রিয়তা অর্জন করেছে এর গেমিং প্রসেসর এর জন্য। তার পাশাপাশি অনেকে এই ল্যাপটপটি কনক্রিটের কাজে ব্যবহার করতে পারেন। তার পাশাপাশি এতে একটি হিউজ ব্যাটারি ব্যাকআপ ব্যবহার করা হয়েছে। সব মিলিয়ে বাংলাদেশের বাজারে এই ল্যাপটপের দাম ধার্য করা হয়েছে 56 হাজার টাকা।

ল্যাপটপ কিনতে ভিসিট করুন !

HP 15s-du1087TU Intel Celeron 15.6 Inch Full

15.6 ইঞ্চি 4 এস ডি প্লাস এইট লাইট এর মূল্য কত গ্রাফিক্স ডিজাইনারদের জন্য সবচেয়ে উপযুক্ত। তার পাশাপাশি যারা এনিমেশন তৈরীর কাজে এটিকে ব্যবহার করতে চান তাদের ক্ষেত্রেও যুগোপযোগী হবে এইচপি HP 15s-du1087TU ব্যবহার করা হয়েছে ইন্টেল সেলেরন প্রসেসর।

সাথে রয়েছে একটি লং লাস্টিং ব্যাটারি ব্যাকআপ। দৈনন্দিন একটা কাজ করতে পারবেন খুব সহজে। ডিসপ্লে এবং ডিসপ্লে পারফরম্যান্স এক কথায় বলতে গেলে অসাধারণ। রয়েছে চোখ ধাঁধানো কালার রেডিয়েন্স।

বাংলাদেশের বাজারে এই ল্যাপটপের দাম নির্ধারণ করা হয়েছে 32 হাজার 900 টাকা।বলাই যায় laptop price in bangladesh is so cheap,বিশেষ করে এইচপির ল্যাপটপগুলি।

HP 15-bs147tu Core i5 8th Gen 4GB RAM 1TB HDD Laptop

 

এইচপি এর এই ল্যাপটপটিতে ব্যবহার করা হয়েছে কোর আই ফাইভ অষ্টম জেনারেশন। ছোট 64 জিবি এর একটি র্যাম এবং সাথে হার্ডডিক্স হিসেবে পাবেন 8 টেরাবাইট।

বলে রাখা ভালো এই ল্যাপটপটিতে যে প্রসেসর ব্যবহার করা হয়েছে এটি কোন মতেই গেমিং প্রসেসর নয়। টুকটাক হালকা গেমগুলো খেলতে পারবেন তবে ভারি গেম বিশেষ করে কল অফ ডিউটি ফ্রি ফায়ার খেলার সময় প্রচুর দেখা দিতে পারে।

তবে microsoft-এর বিভিন্ন ধরনের সফটওয়্যার ব্যবহার করার ক্ষেত্রে এক্সপেরিয়েন্স পেতে পারেন। বাংলাদেশের বাজারে এ ল্যাপটপটির দাম নির্ধারণ করা হয়েছে 54 হাজার টাকা।Thats means this laptop price in bangladesh is only 54 thousand TK.

ল্যাপটপ কিনতে ভিসিট করুন !

HP 240 G8 Core i3 10th Generation Laptop

এইচপি এর এই ল্যাপটপ ব্যবহার করা হয়েছে Core i3 10th Generation

লো বাজেট ল্যাপটপএর ভিতরে সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে এইচপি এর এই ল্যাপটপটি ।

একনজরে এই ল্যাপটপের স্পেসিফিকেশন দেখে নিনঃ

  • MPN: 2Y0S8PA
  • Model: 240 G8
  • Intel Core i3-1005G1 Processor (4M Cache,1.20 GHz up to 3.40 GHz)
  • 4GB DDR4 2666 SDRAM
  • 1TB 5400 RPM SATA HDD
  • 14″ HD (1366×768) Display

dell laptop price in bd or dell dell laptop price in bangladesh.

Dell Inspiron 3480 Core i5 8th Gen Laptop

 

Dell Inspiron 15 3501 এ রয়েছে 4GB RAM,রোম হিসেবে দেওয়া হবে 1TB HDD storage capacity সর্বোচ্চ turbo frequency 3.40GH প্রসেসর হিসেবে রয়েছে 2 core processor, and 4 thread

 

সর্বোচ্চ ডিসপ্লে রেজুলেশন 1366 x 768

anti-glare display surface থাকছে ডিসপ্লেতে !

laptop price in bangladesh

বর্তমানে বাংলাদেশের বাজারে এ ল্যাপটপটির দাম 52 হাজার টাকা।

Dell Inspiron 14-3480 Pentium Gold 4GB RAM 500GB HDD

ডেল ইন্সপাইরন এর সর্বশেষ সংস্করণে ব্যবহার করা হয়েছে 4 জিবি রেম, এবং স্টোরিজ হিসেবে দেয়া হবে 500 জিবি এইচডিডি। ডেল এর এই ল্যাপটপটি বাংলাদেশের বাজারে লঞ্চ করা হয়েছিল বিগত এপ্রিল মাসে। মূলত এই ল্যাপটপটি ব্যবহার করা যেতে পারে Microsoft-office সফটওয়্যার ব্যবহারের ক্ষেত্রে এবং একই সাথে আপনি যদি কনটেন্ট তৈরি করতে এক্সপার্ট হয়ে থাকেন তাহলে সেই ক্ষেত্রে টুকটাক কনটেন্ট করতে পারবেন এই ল্যাপটপ দিয়ে। আমি বলেছি অবশ্যই আপনাকে এক্সপার্ট হতে হবে। সুতরাং আপনার যদি কনটেন্ট রাইটিং সম্পর্কে খুব একটা ধারনা না থাকে তাহলে এই ল্যাপটপটি আপনার জন্য নয়।

তার পাশাপাশি যারা মাইক্রোসফট পাওয়ার পয়েন্ট ব্যবহার করে গ্রাফিক্স ডিজাইন করতে পারদর্শী তারাও ব্যবহার করতে পারবেন এই ল্যাপটপটি।

This dell laptop price in bangladesh thousand TK!

ল্যাপটপ কিনতে ভিসিট করুন !

Dell Inspiron 15 3581 7th Generation Core i3 1TB Laptop

ডেলের এই ল্যাপটপটিতে ব্যবহার করা হয়েছে 7 জেনারেশনের ইন্টেল i3 প্রসেসর। অনেকের ধারণা এটি একটি গেমিং প্রসেসর এবং বলতো গেমারদের জন্য এই প্রসেসর বাজারে নিয়ে আসা হয়েছে।

তবে ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে বলছি ডেলের এই ল্যাপটপ দিয়ে টুকটাক কাজ ব্যতীত এমন কিছু করা যাবে না।

এবছর ফেব্রুয়ারি মাসে বাংলাদেশের বাজারে এই ল্যাপটপটি অফিশিয়াল লঞ্চ করা হয়েছে। বর্তমানে বাংলাদেশের বাজারে এ ল্যাপটপটির দাম 38 হাজার টাকা বা তার আশেপাশে।সুতরাং, laptop price in bangladesh কতটা awsom ! দেখেছেন ?

 

samsung laptop price in bangladesh

Samsung Notebook 9 15 Core i7 7th Gen

বাংলাদেশের বাজারে এই ল্যাপটপটি লঞ্চ করা হয়েছিল গত মার্চ মাসের 27 তারিখে। 16 জিবি র্যামের এই ল্যাপটপ বাংলাদেশের লঞ্চ করার কয়েক ঘণ্টার মধ্যে প্রায় 10 হাজার কপি বিক্রি হয়ে গিয়েছিল। কেননা স্যামসাংয়ের এই ল্যাপটপটি ছিল একটি যুগান্তকারী গেমিং ল্যাপটপ।

বর্তমানে বাংলাদেশের বাজারে এই ল্যাপটপটির দাম আনুমানিক 92 হাজার থেকে 98 হাজার টাকা।

 

Samsung Notebook 9 13 Core i5 7th Gen

This laptop price in bangladesh is 48 thousand TK। ব্যবহার করা হয়েছে 8gb এর একটি র‍্যাম। যদিও কোন ধরনের গেমিং প্রসেসর ব্যবহার করা হয় নি তারপরেও টুকটাক গেমিং চালিয়ে নেওয়ার মতো। খুব সহজেই হ্যান্ডেল করতে পারবেন মাইক্রোসফট এর সব কয়েকটি সফটওয়্যার।

 

Samsung Galaxy Book S

আমরা সকলেই জানি স্যামসাংয়ের গ্যালাক্সি সিরিজের যে ল্যাপটপগুলো রয়েছে সেগুলো বরাবরের মতো কনটেন্ট লাভারদের কাছ থেকে সবচেয়ে বেশি প্রশংসা কুড়োয়। 8gb র‍্যাম সম্পন্ন এ ল্যাপটপটি বাংলাদেশের লঞ্চ করা হয়েছিল 2020 সালের শুরুর দিকে। বর্তমানে বাংলাদেশের বাজারে এ ল্যাপটপটির দাম 98 হাজার টাকা।

ল্যাপটপ কিনতে ভিসিট করুন !

তো এই ছিলো বর্তমানে বাংলাদেশের বাজারে সেরা কিছু ল্যাপটপের দাম(laptop price in bangladesh) সম্পর্কে বিস্তারিত।

 

1 thought on “Best laptop price in bangladesh -2021 !Best dell laptop price in bd!samsung laptop price in bangladesh!hp laptop price in bangladesh!”

Leave a Comment