?> how to check teletalk number 2021? teletalk number check ! - Tech News Trend

how to check teletalk number 2021? teletalk number check !

teletalk number check ! how to check teletalk number ? আপনি হয়তো সবে মাত্র একটি সিম ক্রয় করেছেন অথচ জানেনা সিমের নাম্বারটা কি তাহলে আপনার মত দুর্ভাগা মানুষ হয়তো পৃথিবীতে নেই । কেননা আপনি অলরেডি সিমের মালিক বনে গেছেন কিন্তু তারপরেও জানেন না  আপনার সিমের নাম্বার কি । এমন বিপত্তিতে আমাদের অনেক সময় পড়তে হয়েছে । 

 

যার ফলে আজকের আর্টিকেলটি সাজানো হয়েছে how to check teletalk number এই টপিকটি উপর ভিত্তি করে যাতে আপনাদের বুঝতে অসুবিধা না হয় । 

 

 

 তো চলুন জেনে নেওয়া যাক how to check teletalk number ?

 

how to check teletalk number ?

১। teletalk number check  করার একাধিক পদ্ধতি রয়েছে এবং একই সাথে রয়েছে অনেক বিকল্প পদ্ধতি ।  আপনি চাইলে আপনার মেসেজ অপশনে গিয়ে টাইপ করতে পারেন P  এবং অতঃপর তা পাঠিয়ে দিন 154 এই নম্বরে । ফিরতি যে মেসেজটি পাবেন সেখানে আপনি খুব সহজেই পেয়ে যাবেন আপনার টেলিটক নাম্বার । 

how to check teletalk number ?

২। এছাড়া আপনি যদি খুব সহজেই আপনার টেলিটক নাম্বার টি সংগ্রহ করতে চান তাহলে আপনার ফোনের কিপ্যাড এগিয়ে ডায়াল করুন *551#  এক্ষেত্রে আপনার কাছ থেকে কোনো ধরনের চার্জ নেওয়া হবে না । 

how to check teletalk number ? এই প্রশ্নের আরেক উত্তর !

৩। এছাড়া আরো একটি বিকল্প পদ্ধতি রয়েছে তবে তার জন্য আপনাকে 50 পয়সা খরচ করতে হবে । আপনি আপনার ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে  টাইপ করুন “Tar”  এবং অতঃপর তার পাঠিয়ে দিন 222 নম্বরে । ফিরতি যে এসএমএসটি পাবেন সেখানে আপনার কাঙ্খিত ফোন নাম্বারটি পেয়ে যাবেন । 

এখন তাহলে  বিকল্প ভাবে  how to check teletalk number ? এই প্রশ্নটির উত্তর জেনে নেওয়া যাক ।

 

৪।শুরুতেই বলা হয়েছে টেলিটক  ফোন নাম্বার চেক করা রয়েছে হরেক রকমের পদ্ধতি । আপনি চাইলে আপনার মেসেজ অপশনে কে ডায়াল করতে পারেন W  এবং অতঃপর তা পাঠিয়ে দিন 321 এই নম্বরে । 

 

৫। তবে এখন সম্ভবত এই নিয়মটি পরিবর্তিত হতে চলেছে । সে কারণে আপনাকে আপনার মেসেজ অপশনে গিয়ে  টাইপ করতে হবে “WHOAMI”  এবং অতঃপর তা পাঠিয়ে দিতে হবে 321 এই নম্বরে । 

এছাড়া আরো একটি বিকল্প পদ্ধতি রয়েছে ।  আপনি আপনার মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন “Tar”   অতঃপর তা পাঠিয়ে দিন 222 এই নম্বরে । 

সুতারাং আশা করি আপনি  how to check teletalk number ? প্রশ্নটির উত্তর পেয়েছেন ।

 

এছাড়াও আপনার নিজস্ব টেলিটক নাম্বার চেক করতে কোন ধরনের অসুবিধা হলে সরাসরি যোগাযোগ করতে পারেন টেলিটকের কাস্টমার কেয়ারের সঙ্গে, ভিজিট করতে পারেন তাদের অফিসিয়াল ওয়েবসাইটটি । এখানে ক্লিক করুন ! 

 

যেকোনো ধরনের প্যাকেজ চেক করতে ডায়াল করুন স্টার ওয়ান টু থ্রি হ্যাস । 

যেকোনো ধরনের প্যাকেজ চেক করতে হলে আপনাকে ডায়াল করতে হবে *152# 

 

মূলত এখানে আপনাদেরকে  আপনাদের কিপেড এর মাধ্যমে কিভাবে নাম্বার চেক করতে হয় এবং একই সাথে teletalk number check by sms দুই পদ্ধতি শিখিয়ে দেওয়া হল । সুতরাং আপনার মর্জি মতো আপনি যেকোনো একটি পদ্ধতি অবলম্বন করতে পারেন । 

 

Teletalk internet offer Bornomala

Teletalk internet offer Bornomala যারা করছে তাদের জন্য আর্টিকেলের এই অংশটুকু । বাংলাদেশের সরকারের সিম অপারেটর টেলিটকের বেশ কয়েকটি ভ্যারিয়েন্ট রয়েছে যার মধ্যে অন্যতম টেলিটক বর্ণমালা ।  বরাবরের মতো টেলিটক বর্ণমালা বাংলাদেশের সেরা  Teletalk internet offer Bornomala  দিয়ে আসছে ।  সুতরাং আপনিও যদি এমন একটি Teletalk internet offer Bornomala উপভোগ করতে চান তাহলে সে ক্ষেত্রে  মনোযোগ   দিয়ে  আর্টিকেল এই অংশটুকু পড়ুন ! 

 

1GB @ Tk.46 (Validity 30 Days)

মাত্র 640 টাকা দিয়ে এই অফারটি উপভোগ করতে পারবেন 30 দিনের জন্য । বরাবরের মতো টেলিটক সাধারণত শিক্ষার্থীদের কথা মাথায় রেখেই বর্ণমালা সিম  বাজারে নিয়ে আসে । যার ফলে স্বভাবতই গ্রাহকদের বাজারে ফেরানোর প্রতি এক ধরনের ইঙ্গিত থাকে টেলিটকের । টেলিটকের এই 1gb অফারটি উপভোগ করতে হলে আপনাকে রিচার্জ করতে হবে 64  টাকা । 

 

5GB @ Tk.96 (Validity 15 Days)

 

বর্তমান সময় আমার মতে টেলিটকের সকল ভেরিয়েন্ট এর ভেতরে বর্ণমালা সিমের এটি সবচেয়ে জনপ্রিয় এবং সবচেয়ে ক্রয় কৃত একটি ইন্টারনেট অফার । এই ইন্টারনেট প্যাকেজ টি তে আপনি পাবেন 5 জিবি ইন্টারনেট তাও আবার মাত্র 96 টাকা । এটি আবার উপভোগ করতে পারবেন 15 দিনের জন্য । সুতরাং স্টুডেন্টদের মধ্যে যারা হেভি ইন্টারনেট ইউজার রয়েছে তারা চাইলে খুব সহজে এবং স্বাচ্ছন্দে ক্রয় করতে পারে এই ইন্টারনেট প্যাকেজ । ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে হলে আপনাকে আপনার টেলিটক বর্ণমালা সংযোগের রিচার্জ করতে হবে 96 টাকা । 

 

  • 10GB @ Tk.186 (Validity 30 Days)

এটি টেলিটক বর্ণমালার আরেকটি সর্বাধিক ক্রয় কৃত ইন্টারনেট অফার । এবং জানা যায় এই ইন্টারনেট অফার টি টেলিটকের সকল সিমেন্ট এর ভেতরে রেকর্ড পরিমাণ ক্রয় করা হয়েছে । এই ইন্টারনেট প্যাকেজে আপনি পাবেন 10 জিবি ইন্টারনেট তাও আবার মাত্র 186 টাকায় যেটি আপনি এক মাস অর্থাৎ 30 দিন পর্যন্ত উপভোগ করতে পারবেন । সুতরাং বর্ণমালা গ্রাহকদের ভেতরে যে সকল শিক্ষার্থীদের বাসায় ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগ নেই তারা চাইলে খুব স্বাচ্ছন্দে উপভোগ করতে পারবেন এই ইন্টারনেট প্যাকেজ । 

  • 1GB @ Tk.24 (Validity 7 Days)

এটি সবচেয়ে শর্ট টাইম একটি ইন্টারনেট প্যাকেজ যেখানে আপনাকে দেওয়া হবে 1 জিবি ইন্টারনেট মাত্র 24 টাকায় তাও আবার সাত দিনের জন্য । সাধারণত সাত দিনের মতো দীর্ঘমেয়াদি ইন্টারনেট অফার তাও আবার কেবল মাত্র 24 টাকায় খুব কমই পাওয়া যায় । 1gb তো দূরের কথা ! সুতরাং আপনি চাইলে বিনা দ্বিধায় নিঃসন্দেহে উপভোগ করতে পারবেন এই ইন্টারনেট প্যাকেজ টি । ইন্টারনেট প্যাকেজ ক্রয় করার জন্য আপনাকে  রিচার্জ করতে হবে 24 টাকা । এবং একটি জিনিস সর্বদা মাথায় রাখবেন এই অফারটি ক্রয় করার পরবর্তী সময় আপনাকে 24 টাকা আর ফেরত দেওয়া হবে না অর্থাৎ এ 24 টাকা একদম কেটে নিয়ে রাখা হবে। যার বিনিময় আপনাকে দেয়া হবে 1 জিবি ইন্টারনেট । সুতরাং আর দেরি কেন এখনই হয়ে যান একজন বর্ণমালা গ্রাহক ! 

 

তো আমাদের আজকের আর্টিকেলটি প্রচলিত হয়েছিল । আমরা প্রতিনিয়ত বিভিন্ন ধরনের সিম সম্পর্কে আর্টিকেল পাবলিশ করে থাকে যেগুলো প্রতিনিয়ত আমাদের পাঠকদের উপকৃত করে থাকে । সুতরাং আপনি যদি আমাদের আজকের এই আর্টিকেল পড়ে বিন্দুমাত্র উপকৃত হন তাহলে কৃতজ্ঞতাস্বরূপ আমাদের আর্টিকেল প্রতিদিন পড়ার জন্য আপনার আমন্ত্রণ রইল । চাইলে দেখে নিতে পারেন আমাদের অন্যান্য আর্টিকেলগুলো ! 

এছাড়াও আপনি চাইলে এরকম আরো ইন্টারনেট অফার উপভোগ করতে ডাউনলোড করতে পারেন টেলিটকের অফিশিয়াল অ্যাপ্লিকেশন টি । ডাউনলোড করতে এখানে ক্লিক করুন ! 

 

 

 

 

 

 

2 thoughts on “how to check teletalk number 2021? teletalk number check !”

Leave a Comment