?> Best Gp bondho sim offer ! gp off sim offer 2021! - Tech News Trend

Best Gp bondho sim offer ! gp off sim offer 2021!

Gp bondho sim offer ! gp off sim offer ! অনেক সময় আমাদের সিম গুলো যখন বন্ধ হয়ে থাকে তখন সীম কম্পানী গুলো হয়রান হয়ে পড়ে । এবং তখন আমাদেরকে আবার সীমগুলো চালু করানোর জন্য বিভিন্ন ধরণের অফার দিয়ে থাকে যাকে বলা হয় gp off sim offer বা বন্ধ সিমের অফার । যেহেতু আমাদের দেশের অধিকাংশ মানুষ অর্ধ শিক্ষিত,তাই এইভাবে গোমূর্খের মতো বাংলিশে গুগলেু সার্চ দেয় । উপায়ন্ত না দেখে আমাদের বাংলা কন্টেন্টের ভেতরেই বাংলিশ দিয়ে কীওয়ার্ড প্লেস করতে হয় । 

 

যাই হোক gp off sim offer সম্পর্কে আলোচনা করা হবে আজকে । ওহ আরেকটা ভালো কথা, অনেক নেটিজেন আবার ওভার স্মার্ট,তারা ইংলিশে সার্চ করে । তাই বলে রাখি গ্রামীনফোন বন্ধ সীমকে অনেকে আদর করে gp inactive sim offer বলে । তো যাই হোক ! জেনে নেওয়া যাক, এই মূহুর্তে জিপির জনপ্রিয় কিছু  gp off sim offer সম্পর্কে ! 

 

Gp bondho sim offer 2021  11 Taka 1 GB internet

হ্যা ! Gp bondho sim offer গুলোর ভেতরে এটি সবচেয়ে জনপ্রিয় । মাত্র ১১ টাকায় আপনি পাবেন ১ জিবি ইন্টারনেট তাও আবার সাত দিনের জন্য। কোনো ধরণের সার্চ চার্জ প্রোজয্য নয়,নেই কোনো আটো রিনিউয়াল। সুতরাং আপনি যদি এই অফারটি নিতে চান তাহলে সিমটি ডিএকটিভ করে রাখুন ৩০ দিনের জন্য । অফার পেতে ডায়াল করুন 

*121*5044#

 

 Gp bondho sim offer 2021  5 GB 43 TAKA offer

হ্যা ! আপনি যদি এই সিমটি ৩০ দিনের জন্য বন্ধ রাখেন তাহলে পাবেন ৫ জিবি মাত্র ৪৩ টাকায় । এই অফারটির মেয়াদ মাত্র ৭ দিন । এই অফারটি পাওয়ার জন্য আপনাকে ডায়াল করতে হবে,

* 121 * 5300 #

 

কোনো ধরণের সার্চ চার্জ প্রোজয্য নয়,নেই কোনো আটো রিনিউয়াল। সুতরাং আপনি যদি এই অফারটি নিতে চান তাহলে সিমটি ডিএকটিভ করে রাখুন ৩০ দিনের জন্য । 

 

Gp bondho sim offer 2021 3GB + 100 Minute and 48 Paisa second only 101 Taka

এটি গ্রামীণফোনের অন্যতম Gp bondho sim offer । আপনি যদি এই অফারটি পেতে চান তাহলে আপনার সিম 30 দিনের জন্য ডিএক্টিভ রেখে পরবর্তীতে আপনাকে 101 টাকা রিচার্জ করতে হবে। 101 টাকা রিচার্জ করলে পুরো টাকা আপনার সিম ব্যালেন্স থেকে কেটে নেওয়া হবে। এবং বিনিময়ে আপনাকে দেয়া হবে 3 জিবি ইন্টারনেট সাথে 100 মিনিট টকটাইম এবং 45 পয়সা সেকেন্ড কলরেট কেবল মাত্র সাত দিনের জন্য ।

এই অফারটি সবার জন্য প্রযোজ্য তবে অফারটি পেতে হলে আপনার নিম্নোক্ত শর্তগুলো পূরণ করতে হবে ।  যদি আপনি নিচের সব কয়টি শর্ত পূরণ করে থাকেন তাহলে  কেবলমাত্র তখনই এই অফার গুলো আপনার জন্য প্রযোজ্য হবে!

gp bondho sim offer

 চলুন দেখে নেওয়া যাক । 

 

১।অফারটি কেবলমাত্র প্রিপেইড গ্রাহকদের জন্য  প্রযোজ্য  অর্থাৎ কোন পোস্ট পেইড গ্রাহকদের এই অফারটি নিতে পারবেন না আপনার বন্ধ সংযোগের সিমে । 

২।অফারটি পেতে হলে আপনাকে অবশ্যই 101 টাকা রিচার্জ করতে হবে, কোন ধরনের কোড ডায়াল করে আপনি এই অফারটি নিতে পারবেন না ।  সে কারণে বুঝতে পারছে না এটি মূলত একটি রিচার্জ অফার । 

৩। এই অফারটিতে যে মিনিট প্যাক টি আপনাকে দেয়া হবে সেটি কেবলমাত্র আপনি লোকাল নাম্বার এর ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন । 

৪।আপনি চাইলেও এই সময়টুকুতে ইমারজেন্সি ব্যালেন্স  নিতে পারবেন না ।  অর্থাৎ ,  আপনার প্রাপ্ত 100 মিনিটের  ভেতরে যখন 90 মিনিট শেষ করা হবে কেবলমাত্র তখনই আপনি ইমারজেন্সি ব্যালেন্স নিতে সক্ষম হবেন । 

৫।তবে হ্যাঁ অবশ্যই এই সময়ের মধ্যে পণ্য অফার উপভোগ করতে পারবেন । 

৬।আপনি যদি  অফারটির মেয়াদ জানতে চান তাহলে আপনাকে ডায়াল করতে হবে *১২১*১*২#

৭।আপনি যদি এই অফারটি বন্ধ করতে চান তাহলে আপনাকে ডায়াল করতে হবে *১২১*১০০৩*১৩ # । 

বিস্তারিত জানতে ভিসিট করুন জিপির ওয়েবসাইট !

 

GP 48 Minute 28 Taka offer:

 

 জিপি বন্ধ সিমের অফার এর ভেতরে এটি সবচেয়ে জনপ্রিয় মিনিট প্যাক ।  কেননা এটাকে আপনি পাবেন 28 টাকায় আটচল্লিশ মিনিট ।  এই প্যাকেজটি এক্টিভেট করার জন্য আপনার সিমটি অবশ্যই 30 দিনের জন্য ডি একটিভ থাকতে হবে ।  অফার চালু করার জন্য আপনাকে রিচার্জ করতে হবে 28 টাকা । মিনিট প্যাক টি ব্যবহার করতে পারবেন দিনের যেকোনো সময় এবং এর মেয়াদ 30 দিন । আশাকরি 30 দিনের ভেতরে 48 মিনিট টকটাইম খুব  সহজে খরচ করে ফেলতে পারবেন । 

 

GP BEST CALL RATE OFFER 2021

জিপি বন্ধ সিমের অফার এর ভেতরে যারা সেরা কলরেট অফার উপভোগ করতে চান তাদের জন্য আর্টিকেলের এই অংশটুকু । উল্লেখ্য নিচে উল্লেখ করা কলরেট অফার গলির ভেতরে আপনি যেকোন একটি পেতে পারেন ।  এটি মূলত নির্ভর করবে ,  আপনার ফোনে জিপি বন্ধ সিমের অফার সম্পর্কিত কোন কলরেট মেসেজটি এসেছে তার ওপরে । তাহলে চলুন একা একা দেখে নেওয়া যাকঃ

 

৪৮ টাকা ০.৪৮ পয়সা/মিনিট মেয়াদ ৪৮ ঘণ্টা ( ২ দিন )

 

আটচল্লিশ পয়সা  প্রতি মিনিট অফারটি উপভোগ করতে পারবেন দুই দিনের জন্য অর্থাৎ মোট 48 ঘন্টা । অফারটি পেতে হলে আপনার সিমে 30 দিনের জন্য ডিএক্টিভ করে রাখতে হবে । 

 

জিপি ১ পয়সা/ সেকেন্ড কলরেট অফার

এই অফারটি পেতে হলে আপনাকে আপনার সিমটি 30 দিনের জন্য ডিএক্টিভ করে রাখতে হবে তার পাশাপাশি আপনাকে রিচার্জ করতে হবে 39 টাকা ।  39 টাকা রিচার্জে আপনি পাবেন 1 পয়সা সেকেন্ড কলরেট ,  তাও আবার যেকোনো লোকাল নাম্বারে ।  এই অফারটি কেবল মাত্র পাঁচ দিনের জন্য স্থায়ী থাকবে ।  তবে এই অফারটি আদৌ পাবেন কিনা সেটি মূলত নির্ভর করবে আপনার ফোনে এই সংক্রান্ত কোন মেসেজ এসেছে কিনা তার উপরে ।  যদি কোন মেসেজ আসে না থাকে তাহলে এই অফারটা আপনার জন্য প্রযোজ্য নয় । 

 

আমাদের সাইটের  কোন আর্টিকেল করে পড়ার জন্য আপনার আমন্ত্রণ রইল ।  চাইলে নিচের লিংক থেকে পড়ে আসতে পারেনঃ

 

১। বিটকয়েন কি? জেনে নিন বিটকয়েন সম্পর্কে বিস্তারিত !

২। ফ্রীলান্সিং কি ? ফ্রিল্যান্সিং সম্পর্কে বিস্তারিত !

৩। গ্রাফিক্স ডিজাইন সম্পর্কে বিস্তারিত জেনে নিন এই আর্টিকেলটি পড়ে আসতে পারেন । 

৪। আমাদের ওয়েবসাইটের প্রতিদিনের আপডেট  পেতে সাথেই থাকুন ! 

1 thought on “Best Gp bondho sim offer ! gp off sim offer 2021!”

Leave a Comment