?> banglalink online service ! banglalink online service login Best of 2021! - Tech News Trend

banglalink online service ! banglalink online service login Best of 2021!

banglalink online service !বাংলাদেশের সিম অপারেটর সার্ভিস গুলোর মধ্যে অন্যতম হলো বাংলালিংক ।  2006 সাল থেকে যাত্রা শুরু করা বাংলালিংক এ যাবত পর্যন্ত তাদের গ্রাহকদের  যে পরিমাণ সেবা দিয়ে এসেছে তা সত্যিই প্রশংসনীয় ।  বিভিন্ন ধরনের অফার ,  কল রেট ,  সহ বেশ কিছু সেবা দানের মাধ্যমে প্রতিনিয়ত গ্রাহকদের মন জয় করে চলেছে বাংলালিংক । এছাড়াও বলা হয়ে থাকে বাংলাদেশের সবচেয়ে   ফাস্টেস্ট ইন্টারনেট স্পিড দিয়ে থাকে বাংলালিংক । 

 

আর এমনই বাংলালিংকের একটি সেবার নাম হল banglalink online service  বা সংক্ষেপে যেটাকে বলা হয়ে থাকে ই সেলফ কেয়ার । 

 

 Banglalink online service মূলত চালু করা হয়েছিল 2015 সালের দিকে ।  আপনি যদি Banglalink online service  অর্থাৎ ইটসেলফ কেয়ারে একটি অ্যাকাউন্ট তৈরি করেন তাহলে আপনি সাথে সাথে পাবেন 500 এমবি ইন্টারনেট একদম ফ্রি । এছাড়াও প্রতিদিন  যদি ই সেলফ  কেয়ার ভিজিট করেন তাহলে সেক্ষেত্রে আপনি পাবেন 25 এমবি ফ্রি । সুতরাং বুঝতেই পারছেন Banglalink online service   এর মজাই  কিছু অন্যরকম ! 

 

 চলুন এটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক ! 

 

banglalink online service registration

আপনি যদি banglalink online service registration করতে চান তাহলে আপনাকে যেতে হবে এই লিংকে । এখানে ক্লিক করুন ! আপনি যদি  বাংলালিংকের ই সেলফ কেয়ারের সদস্য হতে চান তাহলে অবশ্যই আপনার একটি বাংলালিংক সিম কার্ড থাকতে হবে । 

 

নিচের ছবিতে দেখানো জায়গায় আপনার ফোন নাম্বারটি দিন ।  অতঃপর আপনার ফোন নাম্বারে একটি ওয়ান টাইম ভেরিফিকেশন কোড বা ওটিপি কোড পাঠানো হবে ।  কোড দিন এবং খুব সহজেই সাইন আপ করে ফেলুন ই সেলফ কেয়ার এ । 

banglalink online service

যদি আপনি কোন সময়  বাংলালিংক অনলাইন সার্ভিস এর পাসওয়ার্ড ভুলে যান তাহলে সেই ক্ষেত্রে আপনাকে যা করতে হবে তা নিম্নরূপ ! 

 

আপনি যদি আপনার বাংলালিংক অনলাইন সার্ভিস ই  সেল্ফ কেয়ার এর পাসওয়ার্ড ভুলে যান তাহলে সেই ক্ষেত্রে আপনাকে নিচে দেওয়া ছবির মত একটি ফরম ফিলাপ করতে হবে ।  যেখানে প্রথমে আপনার ফোন নাম্বারটি চাওয়া হবে । অতঃপর আপনাকে ক্যাপচা পূরণ করার জন্য বলা হবে । ক্যাপচা পুরন করা হয়ে গেলে সাবমিট করে দিলে আপনার ফোনে একটি ওয়ান টাইম পাসোয়ার্ড প্রেরণ করা হবে । সেটি তাদেরকে দিন এবং পুনরায় আপনার একাউন্ট একটিভ করুন । খুবই সিম্পল ! 

 

এছাড়াও আপনি যদি আপনার একাউন্ট রিকভার করতে গিয়ে অথবা পাসওয়ার্ড পরিবর্তন অথবা পাসওয়ার্ড ভুলে গেলে  তা পুনরুদ্ধার করতে কোন ধরনের সমস্যার সম্মুখীন হলে  যোগাযোগ করতে পারেন বাংলালিংকের ফেসবুক পেজে । বাংলালিংকের ফেসবুক পেজ ভিজিট করতে এখানে ক্লিক করুন 

 

banglalink online service login!  

banglalink online service login করতে হলে আপনাকে যথাযথ উপায় ই  সেল্ফ কেয়ারে গিয়ে আপনার ফোন নাম্বারটি পূরণ করতে হবে । মূলত এখানে সাইন আপ ,  লগইন , অথবা রেজিস্ট্রেশন সবকিছুর  পদ্ধতি প্রায় একই রকমই । কেবল ওখানে আপনাকে একটি  ওটিপি ফটো দেয়া হবে এবং সেই ওটিপি কোড আপনাকে দিতে হবে কাঙ্খিত জায়গায় । তবে একটি জিনিস সবসময় মনে রাখবেন আপনি ছয়বারের বেশিবার ওটিপি  কোডের জন্য রিকোয়েস্ট করতে পারবেন না ।  যদি করে থাকেন তাহলে সেই ক্ষেত্রে আপনার একাউন্টে ব্যান করে দেওয়া হবে । 

 

 গ্রাফিক্স ডিজাইন সম্পর্কে বিস্তারিত জেনে নিন এই আর্টিকেলটি পড়ে আসতে পারেন । 

 

যেকোনো ধরনের সাহায্য সহযোগিতার জন্য  আপনি চাইলে সরাসরি বাংলালিংক এর সাথে যোগাযোগ করতে পারেন তাদের যোগাযোগের ঠিকানা নিচে দেওয়া হল ! 

 

info@banglalink.net | +8801911304121 | For any query: info@banglalink.netpr@banglalink.net Tigers’ Den, House 4 (SW), Bir Uttam Mir Shawkat Sharak Gulshan 1, Dhaka 1212, Bangladesh

এছাড়াও আপনি যদি কখনো এ ধরনের সমস্যার সম্মুখীন হয়ে থাকেন তাহলে সেই ক্ষেত্রে যোগাযোগ করতে পারেন আপনার নিকটস্থ বাংলালিংক আউটলেটে । 

 ফ্রীলান্সিং কি ? ফ্রিল্যান্সিং সম্পর্কে বিস্তারিত !

banglalink gsm online service

banglalink gsm online service এবং বাংলালিংক অনলাইন সার্ভিস এ দুইটার মধ্যে কোন পার্থক্য নেই ।  বিষয়বস্তু একই কিন্তু মানুষ  ভিন্ন নামে আখ্যায়িত করে । তবে চলুন জেনে নেওয়া যাক একটি সম্পর্কে আরও বিস্তারিত । 

 

banglalink gsm online service মূলত এমন একটি প্লাটফর্ম যেখানে বাংলালিংক তাদের গ্রাহকদের সকল ধরনের ডাটা তাদের সার্ভারে সংরক্ষণ করে রাখে । এখানে আপনি চাইলে বাংলালিংক এর যাবতীয় অফার , এবং সেবা উপভোগ করতে পারবেন । জানিয়ে রাখা ভাল  বাংলালিংক কে বলেছে একটি সিম কোম্পানি তা নয় বরং এটি সিম অপারেটিং এর পাশাপাশি আরও বেশ কয়েকটি ব্যবসায় নিয়োজিত রয়েছে । এ ধরনের  উদ্যোগ মূলত গ্রামীণফোন তাদের গ্রাহকদের জন্য নিয়ে আসে । এবং এটি সিম সম্পর্কিত কোন কার্যক্রম নয় । বরং এর পাশাপাশি আপনি চাইলে গ্রামীণফোনের কাছ থেকে লোন লেনদেন ,  ব্যবসা সম্পর্কিত বিভিন্ন ধরনের টিপস নিতে পারবেন । 

 

একই সাথে এই প্লাটফরমটি একটি লাইফস্টাইল সম্পর্কিত প্ল্যাটফর্ম । সম্প্রতি রবি , এয়ারটেল ,  গ্রামীণফোন তাদের যে সকল এ্যাপলিকেশন সংস্করণ বের করেছে এগুলো কেউ এই ধরনের সেবা আপনি দেখে থাকবেন । এবং ঠিক একই ধরনের সেবার বাংলালিংক দুইটি ভার্সন বের করেছে ।  একটি ওয়েবসাইট এবং অপরটি অ্যাপ্লিকেশন অর্থাৎ অ্যাপ । 

 বিটকয়েন কি? জেনে নিন বিটকয়েন সম্পর্কে বিস্তারিত !

 

 

 

এবং আপনি যদি banglalink online service এ প্রথমবার রেজিস্ট্রেশন করে থাকেন তাহলে সে ক্ষেত্রে আপনি পাবেন 500 এমবি ইন্টারনেট বোনাস এবং প্রতিবার লগিন আপনি পাবেন 25 এমবি ইন্টারনেট বোনাস । তাহলে আর দেরি কেন এখনই যুক্ত হয়েছেন বাংলালিংক সংযোগ এর সাথে  । 

 

banglalink online service call history

 

banglalink online service call history বাংলালিংকের একটি অভিনব পদক্ষেপ । কারণ এ পদ্ধতি ব্যবহার করে বাংলালিং সাধারণত তাদের গ্রাহকদের কল হিস্টরি সংরক্ষণ করে রাখে তাদের সার্ভারে ।  সুতরাং আপনি যখন চাও তখন এগিয়ে এটি চেক করে আসতে পারেন তাদের সার্ভার থেকে । অর্থাৎ আপনার একাউন্ট থেকে চেক করে আসতে পারেন আপনার কল হিস্টরি । এখানে আপনি আপনার  সংযোগ চালু করার সময় থেকে শুরু করে এ যাবত পর্যন্ত যতগুলো কল আদান-প্রদান করেছেন তার সবগুলোর তথ্য পাবেন এখানে । 

 

এছাড়াও সম্প্রতি বাংলালিংক প্রতিশ্রুতি জানিয়েছে তারা খুব অল্প সময়ের মধ্যে কল রেকর্ডিং চালু করবে এই ফিচারটির ভেতরে । সেই প্রত্যাশা আমাদের কাম্য  বাংলালিংক এর কাছ থেকে । 

 

তবে এই সুবিধাটি পেতে হলে আপনাকে অবশ্যই একজন বাংলালিংকের গ্রাহক হতে হবে ।  তাহলে আর দেরি কিসের এখনি জয়েন করুন বাংলালিংক পরিবারের । বাংলালিংক পরিবারে অংশগ্রহণ করে উপভোগ করুন নতুন নতুন ফিচারস ! আপনি যদি banglalink online service এর এই সেবাটি উপভোগ করতে চান তাহলে অবশ্যই রেজিস্ট্রেশন করতে ভুলবেন না । 

 

 আজকের আর্টিকেলটি এ পর্যন্ত । এমন তথ্য বহুল আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না । কারণ আমরা আমাদের ওয়েবসাইটে টেকনোলজির সম্পর্কিত বিভিন্ন ধরনের আর্টিকেল পাবলিশ করে থাকি এবং তার পাশাপাশি দৈনন্দিন জীবনে কার্যকর ছোটখাট টিপস এবং ট্রিকস শেয়ার করা হবে আপনাদের  জন্য । এতক্ষণ  সাথে থাকার জন্য ধন্যবাদ ! 

 

 আমাদের ওয়েবসাইটের প্রতিদিনের আপডেট  পেতে সাথেই থাকুন ! 

2 thoughts on “banglalink online service ! banglalink online service login Best of 2021!”

Leave a Comment