Best Airtel new sim offer 2021!Airtel bondho sim offer 2021!

airtel new sim offer ! এয়ারটেল বাংলাদেশের তরুণ সমাজের মাঝে সবচেয়ে জনপ্রিয় একটি সিম অপারেটর ।  যেটি প্রতিনিয়ত বিভিন্ন ধরনের অফার তাদের গ্রাহকদের জন্য নিয়ে আসে তাদের মার্কেট ধরে রাখার  জন্য । 

 এবং আজকের আর্টিকেলে আমরা আলোচনা করতে চলেছে এয়ারটেলের এমনই কিছু airtel new sim offer সম্পর্কে । যেগুলো জানার পর আপনি একজন এয়ারটেল  পরিবারের সদস্য হতে আগ্রহী হবেন ।  তাহলে চলুন জেনে নেওয়া যাক ! 

 

 airtel new sim offer

50 এমবি 5 টাকা 90 দিনের জন্য

এই airtel new sim offer কেবল মাত্র তাদের জন্যেই প্রযোজ্য যারা টুকটাক ইন্টারনেট ব্রাউজিং করেন ।  কেননা এখানে আপনি টানা তিন মাসের জন্য পাবেন 50 এমবি তাও আবার কেবল মাত্র 5 টাকায় । এই অফারটি এয়ারটেল গ্রাহকদের  মাঝে খুব একটা জনপ্রিয় না হলেও  মোটামুটি বলা চলে । 

 

অফারটি পেতে হলে আপনাকে একজন এয়ারটেল গ্রাহক হিসেবে  এয়ারটেল পরিবারে যোগদান করতে হবে ।  আপনার নিকটস্থ  আউটলেট থেকে এখনই সংগ্রহ করে ফেলুন আপনার এয়ারটেল সিম কার্ড । 

 

41 টাকা রিচার্জে 2 জিবি  সাথে 15 মিনিট 

 

যদি আপনি আপনার নতুন এয়ারটেল সংসদে প্রথমবারের মতো  ৪১  টাকা রিচার্জ করেন তাহলে আপনি পাবেন 2 জিবি এবং সাথে আরো 15  মিনিট । অফারটি পেতে হলে কিছু শর্ত রয়েছে এগুলো প্রথমে আপনাকে প্রমাণ করতে হবে ! 

 

১। এই অফারটি পাওয়ার জন্য আপনাকে সর্বপ্রথম এয়ারটেল পরিবারে অংশগ্রহণ করতে হবে ,   অর্থাৎ আপনার নিকটস্থ আউটলেট থেকে সংগ্রহ করতে হবে আপনার কাংখিত  সিমটি । 

২। সিম কেনার 30 দিনের মধ্যে আপনাকে    41 টাকা রিচার্জ করতে হবে । 

৩। অফারটি চালু হতে কিছুটা সময় নেবে ।  রিচার্জ করার দুই ঘণ্টার মধ্যে এই অফারটি চালু হবে । 

 

এই অফারটি আপনাকে 15 দিনের জন্য দেওয়া হবে ।  তবে আমার জানামতে মিনিট প্যাক টি ব্যবহার করতে পারবেন দশ দিন । আমি যখন এয়ারটেলের নতুন সংযোগ চালু করে তখন এই airtel new sim offer নিতে গিয়ে কিছুটা সমস্যার সম্মুখীন হতে হয়েছে ।  আপনার যদি এমন সমস্যার সম্মুখীন হতে হয় তাহলে সেই ক্ষেত্রে যোগাযোগ করতে পারেন  রবি আজিয়াটা লিমিটেডের ফেসবুক পেজে ! এখানে ক্লিক করুন ! 

 

 2  জিবি ইন্টার্নেট  ১৯  টাকা 30 দিন 

এয়ারটেলের এই অফারটি সবচেয়ে জনপ্রিয় একটি ইন্টারনেট অফার । এয়ারটেলের এই airtel new sim offer চালু করতে হলে আপনাকে সিম কেনার 30 দিনের মাথায় রিচার্জ করতে হবে 19 টাকা । এবং অবশ্যই মনে রাখবেন এই অফারটি কেবলমাত্র আপনি একবার নয় বরং 11 বার নিতে পারবেন । তবে লাগাতার 11 বার নিতে পারবেন না ।  11 মাসে 11 বার নিতে পারবেন  মাত্র 19 টাকায়  2 জিবি ইন্টারনেট অফার টি । 

 

মাত্র 54 টাকায় 3 জিবি

এই অফারটি নিতে হলে সিম কেনার তিন মাসের ভেতরে আপনাকে রিচার্জ করতে হবে 54 টাকা । তবে অবশ্যই মনে রাখবেন প্রতিবার চুয়ান্ন টাকা রিচার্জে আপনি তিন জিবি পাবেন । অর্থাৎ এটি মূলত একটি রিচার্জ অফার এবং একই সাথে airtel new sim offer   গুলির ভেতরে টি জনপ্রিয় । 

এই অফারটি আপনি এয়ারটেলের নতুন  সংযোগ নেয়ার পর তিন মাসের মাথায় যত বার খুসি ততবার নিতে পারবেন । তবে হ্যাঁ মনে রাখবেন এই অফারটি কেবলমাত্র তাদের জন্যই প্রযোজ্য যাদের এই সংক্রান্ত কোন মেসেজ দেসে থাকবে । 

 

 অবশ্যই মনে রাখবেন ওপরে উল্লেখ করা অফারগুলো কেবলমাত্র প্রিপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য ।  এই অফারটি নেয়ার জন্য অবশ্যই আপনার নিকটস্থ এয়ারটেল এর আউটলেট থেকে সংগ্রহ করতে হবে আপনার এয়ারটেল সিম কার্ড ।  অবশ্যই এয়ারটেল সিম কার্ডে বায়োমেট্রিক রেজিস্ট্রেশন পদ্ধতিতে নিবন্ধন করতে হবে । 

 

airtel bondho sim offer ! দীর্ঘকাল যাবৎ যে কোন অপারেটরের সিম বন্ধ করে রাখলে একটি সুবিধা ভোগ করা  যায় ।  সেটি হল নির্দিষ্ট সময় পরপর  আপনি যদি বন্ধ অপারেটরের সিম পুনরায় চালু করেন তাহলে সে ক্ষেত্রে উপভোগ করতে পারবেন  বন্ধ সিমের অফার ।  তেমনি এয়ারটেলের সিম যদি এটি দীর্ঘ সময় ধরে বন্ধ রাখেন তাহলে আপনি উপভোগ করতে পারবেন airtel bondho sim offer 

 

সে কারণেই আর্টিকেলে এয়ারটেল এর বন্ধ সিম অফার সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করা হবে ।  তাহলে চলুন জেনে নেওয়া যাক ! 

airtel new sim offer

airtel bondho sim offer

 

24 min + 24 SMS

এয়ারটেল এর বন্ধ সংযোগ পুনরায় চালু করলে আপনি সাত দিনের জন্য উপভোগ করতে পারবেন 24 মিনিট এবং সাথে থাকছে 24 টি এসএমএস করার সুযোগ । এই অফারটি কেবলমাত্র আপনি একবারে উপভোগ করতে পারবেন । অবশ্যই আপনার সংযোগ  ন্যূনতম এক মাসের জন্য বন্ধ রাখতে হবে । 

 

অফারটি পেতে হলে আপনাকে রিচার্জ করতে হবে 18 টাকা । কোন ধরনের কোড ডায়াল এর প্রয়োজন নেই ।  এবং একটি জিনিস অবশ্যই মনে রাখবেন 18 টাকা রিচার্জ করলে তার বিনিময় আপনাকে 24 মিনিট এবং 24 টি এসএমএস দেয়া হবে ।  সুতরাং আপনি আপনার রিচার্জকৃত টাকা ফেরত পাবেন না । 

 

55 min + 30 SMS

মাত্র 35 টাকা রিচার্জে এই অফারটি আপনি গ্রহণ করতে পারবেন 15 দিনের জন্য ।  কোন ধরনের অথবা চার্জ চার্জ প্রযোজ্য নয় ।  নেই কোন ধরনের রিনিউ করার সুযোগ । তাহলে আর দেরি কিসের !  অফারটি পেতে হলে এখনি আপনার বন্ধ সংযোগ এর সিম চালু করে 35 টাকা রিচার্জ করুন । 

 

75 min + 75 SMS

 

এই অফারটি পেতে হলে আপনাকে বন্ধ সিম সংযোগ চালু করে আপনাকে  রিচার্জ করতে হবে  46 টাকা। এটি বর্তমানে এয়ারটেল এর সবচেয়ে জনপ্রিয় airtel bondho sim offer

এই অফারটি আপনি উপভোগ করতে পারবেন 30 দিনের জন্য ।  আমার মনে হয় 30 দিনের মধ্যে আপনার অফারটি খুব  সহজে শেষ করতে পারবেন । অফারটি কেবলমাত্র একবার পেতে পারবেন। 

 

5 GB + 45 p/min + 45 SMS

এই অফারটি পেতে হলে আপনাকে রিচার্জ করতে হবে 44 টাকা ।  অফারটি পাবেন 30 দিনের জন্য ।  এবং সবচেয়ে মজার ব্যাপার হলো  অন্য্ অফার গুলোর মত এটি কেবল মাত্র একবার নয়  বরং একাধিকবার পেতে পারবেন । এই অফারটি সম্প্রতি রিলিজ করা হয়েছে ।  তবে এই অফারটি এয়ারটেলের অন্য airtel bondho sim offer এর তুলনায়  দ্রুতগতিতে গ্রাহকদের কাছ থেকে জনপ্রিয়তা কুড়াচ্ছে । এই অফারটি সম্পর্কে একটি মজাদার ফ্যাক্ট হল যেদিন এই অফারটি রিলিজ করা হয় ঠিক সেদিন এই এয়ারটেলের প্রায় 2 লক্ষ গ্রাহক তাদের  পুনরায় চালু করে । 

 

40 min + 4 GB (3 GB + 1 GB 4G) + 40 SMS

এয়ারটেলের এত বড় কম্ব প্যাকেজ টি আপনি উপভোগ করতে পারবেন কেবল মাত্র পাঁচ দিনের জন্য ।  এর জন্য আপনাকে রিসার্চ করতে হবে 43tk ।  আপনি চাইলে এই অফারটি একাধিকবার উপভোগ করতে পারবেন ।  তবে তার জন্য ন্যূনতম দুই মাস আপনার সংযোগ বন্ধ রাখতে হবে । 

 

100 min + 5 GB (4 GB + 1 GB 4G) + 100 SMS

30 দিনের জন্য এই অফারটি উপভোগ করতে হলে আপনাকে রিচার্জ করতে হবে 109 টাকা ।  অফারের মেয়াদ 30 দিন ।  আপনি চাইলে এই অফারটি একাধিকবার উপভোগ করতে পারবেন । 

 

আমাদের সাইটের  কোন আর্টিকেল করে পড়ার জন্য আপনার আমন্ত্রণ রইল ।  চাইলে নিচের লিংক থেকে পড়ে আসতে পারেনঃ

 

১। বিটকয়েন কি? জেনে নিন বিটকয়েন সম্পর্কে বিস্তারিত !

২। ফ্রীলান্সিং কি ? ফ্রিল্যান্সিং সম্পর্কে বিস্তারিত !

৩। গ্রাফিক্স ডিজাইন সম্পর্কে বিস্তারিত জেনে নিন এই আর্টিকেলটি পড়ে আসতে পারেন । 

৪। আমাদের ওয়েবসাইটের প্রতিদিনের আপডেট  পেতে সাথেই থাকুন ! 

1 thought on “Best Airtel new sim offer 2021!Airtel bondho sim offer 2021!”

Leave a Comment